LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ০৪ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

কিশোরগঞ্জে বেসিক কম্পিউটার স্কিল প্রশিক্ষণ শুরু



কৃতজ্ঞতায় সেঁজুতি রহমান কমিউনিকেশন এক্সপার্ট

কিশোরগঞ্জে শুরু হল ৫ দিনব্যাপী কম্পিউটার স্কিল বিষয়ক এক প্রশিক্ষণ কোর্স। শুক্রবার সকালে কিশোরগঞ্জ সদরের একরামপুর মোড়ে ফ্যামিলি টাইস কম্পিউটার ট্রেনিং সেন্টারে এটি শুরু হয়। কর্মশালাটি যৌথভাবে আয়োজন করেছে ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্প এবং ফ্যামিলি টাইস ফর ওমেন ডেভলপমেন্ট।

৫ দিনব্যাপী এ কোর্সে ২০ জন তরুণ উদ্যোক্তাকে এমএস অফিস, বেসিক ই-মার্কেটিং, ভিডিও মার্কেটিং, সোশ্যল মিডিয়া মার্কেটিং, সার্চইঞ্জিন মার্কেটিং, অনলাইন আর্নিং প্রসেস এন্ড একাউন্টস ম্যানেজমেন্টস, কমিউনিকেশন, ব্র্যান্ডিং অফ নিউ বিজনেস ইন অনলাইন এবং অনলাইন বিজনেস বেনিফিটসহ অনলাইন বিজনেস এবং মার্কেটিয়ের যাবতীয় বিষয় বিনামূল্যে শেখানো হবে। কোর্সটি পরিচালনা করছেন প্রিজম প্রকল্পের জুনিয়ার এক্সপার্ট আকাশ ঘোষ।

কর্মশালাটি চলবে ১৩ই এপ্রিল পর্যন্ত। অন্যদিকে, দিনাজপুরের বীরগঞ্জে শেষ হয়েছে ‘এক্সেস টু ফিনান্স’ শীর্ষক এক প্রশিক্ষণ কর্মশালা। এটির যৌথ আয়োজক ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্প এবং অরোরা এন্ড কোং। প্রশিক্ষণ শেষে ২৫ জন উদ্যোক্তাকে সনদ তুলে দেন প্রিজম প্রকল্পের ব্যবস্থাপক সুপ্রিয় ভট্টাচার্য এবং অরোরার ব্যবস্থাপনা পরিচালক কামরুজ্জামান বাবু।

এছাড়া ঢাকায় ক্ষুদ্র ও কুটির শিল্প প্রশিক্ষণ ইনস্টিটিউট স্কিটিতে ছয় দিনব্যাপী এক উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শেষ হয়েছে। এ আবাসিক কর্মশালাটি যৌথভাবে আয়োজন করে বিসিক ও ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্প। এতে ২৫ জন বিসিক কর্মকর্তা অংশগ্রহণ করেন।

বৃহস্পতিবার বিকেলে স্কিটিতে কর্মশালার সমাপনী এবং সনদ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কিটির অধ্যক্ষ শফিকুল আলম, প্রিজম প্রকল্পের টিম লিডার আলী সাবেত এবং প্রিজম প্রকল্পের সিনিয়ার এক্সপার্ট আব্দুল ওয়াদুদ।

এদিকে চট্টগ্রামের সীতাকুন্ডে শেষ হল ৫ দিনব্যাপী হ্যন্ড এমব্রয়ডারী এবং বøক প্রিন্ট বিষয়ক আরো দুটি কর্মশালা। প্রশিক্ষণগুলো যৌথভাবে আয়োজন করে প্রিজম প্রকল্প এবং চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টি। এতে ৩০ জন বেকার নারীকে বিনামূল্যে প্রশিক্ষণ প্রদান করা হয়।


1